suhana-khan

ব্যুরো নিউজ, ১ মে: জনপ্রিয় সাবান প্রস্তুতকারক সংস্থার মুখ হলেন বলি জগতের এই অভিনেত্রী। দিচ্ছেন একের পর এক চমক। যদিও এখনো বলিউডে সেভাবে পাকাপোক্ত জায়গা করে নিতে তিনি পারেননি। বিগবাজেটের ছবিতে সই করেছেন মাত্র। তবে তার আগেই জনপ্রিয় সাবান প্রস্তুতকারক সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন এই অভিনেত্রী। মুম্বইতে আয়োজিত বিপণীর অনুষ্ঠানে রীতিমত লাইম লাইট কেড়ে নিলেন একাই।

ভাবছেন কার কথা বলছি? কে এই অভিনেত্রী ?

ভাবছেন কার কথা বলছি? কে এই অভিনেত্রী? শাহরুখ খানের কন্যা সুহানা খান। লুক এবং ফ্যাশন স্টেটমেন্ট দিয়ে সকলের নজর কাড়লেন এই উঠতি অভিনেত্রী। ২৯ এপ্রিল সুহানা খানকে ঘোষণা করা হয়েছে জনপ্রিয় সাবানের ব্র্যান্ড লাক্স-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে। ইতিপূর্বে শাহরুখ খানও এই ব্র্যান্ডের মুখ ছিলেন। লাক্স বলিউডের বিভিন্ন অভিনেত্রীদের প্রচার মুখ করে আসছে অনেক দিন ধরেই। এবার সুহানা হলেন লাক্সের নতুন মুখ।

এখনো শাহরুখের কন্যা সেই অর্থে তারকা নন। তবুও লাক্স ব্র্যান্ডের মুখ হওয়া তাঁর কাছে নিঃসন্দেহে এক বড় প্রাপ্তি। নতুন বিজ্ঞাপনের শ্যুট সোমবার থেকে শুরু হয়। এদিন বেগুনি রঙের অফ-শোল্ডার শর্ট ড্রেসে পোশাক লাক্সের বিপণীর অনুষ্ঠানে হাজির হলেন সুহানা। খোলা চুলে যেনো একটু বেশীই অনবদ্য লাগছে তাঁকে।

প্রসঙ্গত, ২০০৫ সালে সুহানার বাবা শাহরুখ খান লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন। যদিও সেই সময় শাহরুখ ছিলেন বলিউড সুপারস্টার। তাই বলতে গেলে বলিউডের প্রথম তারকা সন্তান সুহানা অভিনেত্রী হওয়ার পর এত দ্রুত লাক্সের বিজ্ঞাপনে সুযোগ পেয়েছেন। লাক্স ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে ধন্য হন বলিউডের ডিভারা। সেক্ষেত্রে সুহানা খান যে ঢের গুণে লাকি, তা বলাই বাহুল্য

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর