ব্যুরো নিউজ, ৯ নভেম্বর: ইডির দফতরে হাজিরা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় 

কোর্টের নির্দেশে ইডির দপ্তর সল্টলেকের সিজিও কমপ্লেক্সে এলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। কোর্টের নির্দেশে স্কুলে নিয়োগ দুর্নীতি মামলায় তাকে তলব করেছে ইডির আধিকারিকেরা। সেই তলবে তিনি সাড়া দিলেন। ইডির ডাকে যে তিনি সাড়া দেবেন তা তিনি আগেই বলেছিলেন। এর আগে এই একই মামলায় কোর্টের নির্দেশে ইডি আধিকারিকদের প্রশ্নের সম্মুখীন হয়েছেন তিনি।

মরেও পিছু ছাড়ছেনা পাচার চক্র!

বুধবার সকাল ১১টা ১২ মিনিট নাগাদ বাড়ি থেকে বেরিয়ে ইডির দফতরের উদ্দেশে রওনা দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ঘড়ির কাঁটায় ঠিক ১১টা ৩৪ মিনিট নাগাদ সিজিও কমপ্লেক্সে পৌঁছে যান তিনি। গোটা অফিসে কড়া নিরাপত্তার ঘেরাটোপে রয়েছে। গাড়ি নিয়ে সোজা সিজিও কমপ্লেক্সে ঢুকে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই সিজিও কমপ্লেক্সের চারদিকে পুলিশের নিরাপত্তার ঘেরাটোপ তৈরি করা হয়েছে।

আজ আদালতে মৌখিক রক্ষাকবচ নিয়ে ইডি দফতরে হাজিরা দিয়েছেন তৃণমূল সাংসদ। ইডি সূত্রে খবর, অভিষেককে মূলত ‘লিপ্স অ্যান্ড বাউন্ডস’ সংস্থা নিয়ে প্রশ্ন করা হবে। কারণ তিনি নিজেই ওই সংস্থাকে তার নিজের সংস্থা বলে দাবি করেছিলেন। ইন্ডিয়া জোটের বৈঠকে না গিয়ে ইডি অফিসে হাজিরা দিলেন তিনি। কালো গাড়ির কনভয় নিয়ে তিনি প্রবেশ করেন সিজিও কমপ্লেক্সে। ইডি সূত্রের খবর, কোর্টের নির্দেশে আজ ইডি, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বয়ান রেকর্ডও করবেন। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর