আসানসোল

ব্যুরো নিউজ, ১ ফেব্রুয়ারি: আসানসোল সাব ডিভিশনাল স্পোর্টসে চিত্তরঞ্জন অ্যাথলেটিক ক্লাবের দুর্দান্ত পারফরম্যান্স

চলতি বছরের ২৯ ও ৩০ জানুয়ারি আসানসোলের পোলো গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়েছে আসানসোল সাব ডিভিশনাল স্পোর্টস। সেই স্পোর্টসে দুর্দান্ত পারফরম্যান্স দেখাল চিত্তরঞ্জন অ্যাথলেটিক ক্লাব। এই স্পোর্টসে চিত্তরঞ্জন অ্যাথলেটিক ক্লাব থেকে ৩৮ জন খেলোয়াড় অংশগ্রহণ করেছিলেন। যার মধ্যে ৩৫ জন পদক জিতেছেন।

‘ইন্ডিয়া জোটে সবচেয়ে ইমানদার পার্টি সিপিআইএম’

সকলেই ওই খেলোয়াড়দের শুভেচ্ছা জানিয়েছেন। চিত্তরঞ্জন অ্যাথেলেটিক ক্লাবের পক্ষ থেকে দীনেশ যাদব জানিয়েছেন, এই ক্লাবে ছাত্র-ছাত্রীদের বিজ্ঞানসম্মত ভাবে প্রশিক্ষণ দেওয়া হয়। বিভিন্নভাবে প্র্যাকটিস করানো হয় তাদের। যার ফলেই কিন্তু এই ক্রীড়া প্রদর্শন তারা করতে পেরেছে। সাব ডিভিশনাল স্তরে এতগুলি পদক একসঙ্গে নিয়ে আসা মুখের কথা নয়। মোট ৩৮ জন নাম দিয়েছিল ওই ক্রীড়া প্রতিযোগিতায়। তার মধ্যে ৩৫ জন পদক নিয়ে এসেছেন। এই ৯৮ শতাংশ ফলাফলের জন্য ছাত্র-ছাত্রীদের একাগ্রতা, ও তাদের প্র্যাকটিসকে সামনে নিয়ে এসেছে।

চিত্তরঞ্জন অ্যাথলেটিক ক্লাবের ক্রীড়া প্রশিক্ষক ও সফল খেলোয়াড়রা জানাচ্ছেন, আগামী দিনে এই ছাত্র-ছাত্রীদের নিয়ে জেলা স্তরে ও রাজ্য স্তরে এমনকি জাতীয় স্তরে প্রতিযোগিতায় অংশ নেওয়া হবে।

ক্লাবের কমিটি থেকে শুরু করে সকল চিত্তরঞ্জনবাসীরা আশা করছে যেভাবে এই ছাত্র-ছাত্রীরা তাদের নিজেদের ক্রীড়া প্রদর্শন করতে পেরেছে ও সফল হয়েছে তাতে আগামী দিনে তারা জাতীয় স্তরের প্রতিযোগিতাতেও পদক নিয়ে আসবে! ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর