ব্যুরো নিউজ, ৭ ডিসেম্বর: আলিপুরে CBI-এর বিশেষ আদালতে পার্থ

নিয়োগ দুর্নীতি মামলায় বৃহস্পতিবার আলিপুরে সিবিআইয়ের বিশেষ আদালতে পেশ করা হয় পার্থ চট্টোপাধ্যায়কে। পায়ের সমস্যার কারণে সিঁড়িতে উঠতে পারেননি তিনি, তাই কোর্ট লকআপ চত্বর থেকে ভার্চুয়াল শুনানি হয়।

জেলা, রাজ্যের পর দিল্লী জয়ের স্বপ্ন মালদার মেয়ের

এদিন নিয়োগ দুর্নীতি মামলায় আলিপুর সিবিআই বিশেষ আদালতে পার্থ চট্টোপাধ্যায়ের পাশাপাশি তোলা হয় চন্দন মন্ডল, কল্যাণময় গঙ্গোপাধ্যায়, অশোক সাহা, সুবীরের ভট্টাচার্য ও এসপি সিনহাকে।

‘আমি কোনওদিন প্রভাবশালী ছিলাম না, আজও নই। আমি দ্রুত বিচার চাই’ আদালত লকআপ থেকে বেরোনোর সময় সাংবাদিকদের উদ্দেশ্যে এমনটাই বলেন পার্থ চট্টোপাধ্যায়। শারীরিক অসুস্থতার কারণে আদালত চত্বরে উপস্থিত থাকা সত্ত্বেও আদালত লকআপে ভার্চুয়াল শুনানি হয় পার্থ চট্টোপাধ্যায়ের।

পার্থের তরফে আদালতে আবেদন জানানো হয় যে তাঁর পা ফুলে গেছে। তিনি সিঁড়ি দিয়ে উঠতে পারবেন না। এরপর আদালত লকআপ চত্বর থেকে ভার্চুয়াল শুনানি হয়। এদিন পার্থ চট্টোপাধ্যায়ের পক্ষ থেকে জামিনের জন্য আবেদন জানানো হয়নি।

নিয়োগ দুর্নীতি মামলায় আলিপুর সিবিআই বিশেষ আদালতে পার্থ চট্টোপাধ্যায়ের পাশাপাশি তোলা হয় চন্দন মন্ডল, কল্যাণময় গঙ্গোপাধ্যায়, অশোক সাহা, সুবীরের ভট্টাচার্য ও এসপি সিনহাকে। সংবাদ মাধ্যমের সাহায্য নিয়ে লেখা। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর