বিজয়ী

ব্যুরো নিউজ, ২৭ জানুয়ারি: আয়োজিত আখতারউজ্জামানের বিজয়ী সংবর্ধনা উৎসব

গাজীপুরের কালীগঞ্জে ঘোড়াশাল ফেরিঘাট সংলগ্ন আওয়ামী লীগের এক বিজয় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জের মাটি ও মানুষের প্রিয় নেতা, বিপুল ভোটে বিজয়ী, ডাকসুর দুইবারের ভিপি, জিএস, ও মাননীয় সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব আখতারউজ্জামান( এমপি) ও সহধর্মিণী সাবেক ছাত্রলীগ নেত্রী ও অধ্যাপক আফরোজা রুবি।

পদ্মশ্রী পেলেন ভাওয়াইয়া শিল্পী গীতা রায় বর্মন

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মেহেদী হাসান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান (জনাব আলহাজ্ব মোঃ আমজাদ হোসেন স্বপন) ছাড়াও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জনাব আব্দুল গণি ভূঁইয়া, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, ও অন্যান্য সকল জনসাধারণ।

মাননীয় সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব আখতারউজ্জামান এমপি বক্তব্যে বলেন, শাসন নয়, এবার রাজনীতি করতে চাই। শোষণ নয়, সেবক হিসেবে কাজ করতে চাই। জনগণই আমার সব, জনগণ কে নিয়েই আমি এগিয়ে যেতে চাই ও কালীগঞ্জকে, স্মার্ট কালীগঞ্জ হিসেবে গড়ে তুলতে চাই। জনগণের ভালবাসাই সবচেয়ে বড়, এরচেয়ে বড় আর কি হতে হতে পারে”? ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর