আগুনে

ব্যুরো নিউজ, ২ জানুয়ারি: আগুনে ভস্মীভূত মাটির বাড়ি | নিঃস্ব পরিবার


রান্নার গ্যাস সিলিন্ডার থেকে গ্যাস লিক করে বিপদ! আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেল মাটির বাড়ি। ঘরের আসবাবপত্র থেকে শুরু করে দরকারি নথিপত্র, ধান বিক্রি করে রাখা টাকা, এমনকি সোনা, রুপোর গহনাও আগুনে পুড়ে শেষ হয়ে গেছে বলে জানিয়েছেন বাড়ির মালিক শেখ মুজিবর। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের রায়না থানার হিজলনা অঞ্চলের বেলশর এলকার গেরুডাঙ্গায়।

‘চন্দ্রনাথ তীর্থস্থান বাঁচান’ সামাজিক মাধ্যমে বাড়ছে প্রচার অভিযান

সোমবার রাত সাড়ে ১১টা নাগাদ আগুন লাগে বলে জানা গিয়েছে। আগুন লাগার পর পরিবারের লোকজনের চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসে। তথক্ষনাৎ সাবমার্সিবল চালিয়ে জল দিয়ে আগুন নেভানোর কাজ শুরু করা হয়। বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসলেও মাটির বাড়িটির দুটি ঘর পাশাপাশি ঘরের ভিতরের সমস্ত সামগ্রী পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রায়না থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত করা হবে। যদিও এই অগ্নিকাণ্ডের জেরে পরিবারের কেউ আহত হয়নি।

বাড়ির কর্ত্রী হালিমা বেগম জানিয়েছেন, হটাৎ করে রান্নার গ্যাস থেকে আগুন লেগে বাড়ির সবকিছু পুড়ে যায়। আমরা নিঃস্ব হয়ে গেছি। এখন কোথায় থাকবো, কি খাবো সেই ভেবেই হাত পা কাঁপছে। আমাদের আর কোন কিছুই বেঁচে নেই। আগুন লেগে সব শেষ হয়ে গেছে। পরিবারের অন্য এক সদস্য জানিয়েছেন, রান্না করার পর গ্যাস বন্ধ করাই ছিল। তবু গ্যাস লিক করছিল মনে হয়। গ্যাসের কাছেই একটি হ্যারিকেন জ্বলছিল। সেটি থেকেই সম্ভবত আগুন লেগে যায়। আগুন নেভানোর আগেই আমাদের ঘরের সবকিছু জ্বলে শেষ হয়ে গেছে। তিনি জানিয়েছেন, আজই ধান বিক্রি করে বাড়িতে কিছু টাকা নিয়ে এসে রেখেছিলাম। সেই টাকাও আগুনে পুড়ে শেষ হয়ে গেছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর