ব্যুরো নিউজ, ০৫ জানুয়ারি: আগামী ২৪ ঘন্টায় বৃষ্টিপাতের সম্ভাবনা। ভিজতে চলেছে বঙ্গের কোন কোন জেলা?

বর্ষবরণের প্রথম দিন থেকেই শহুরে তাপমাত্রায় বিস্তর পরিবর্তন লক্ষণীয়। বছরের প্রথম দুদিন যথেষ্ট শীত থাকলেও ধীরে ধীরে অনেকটাই কমে গিয়েছে শীতের স্পেল। সকালের দিকে শহর কলকাতার আকাশ মেঘমুক্ত থাকলেও রাতে কিন্তু কুয়াশার ব্যাটিং অব্যাহত রয়েছে। বেলা বাড়ার সাথে সাথেই কুয়াশা কেটে শীতের মিষ্টি রোদের আমেজ ও কিছুটা হলেও টের পাচ্ছে বঙ্গবাসী।


আজ বঙ্গের বাঁকুড়া, পুরুলিয়া, পশ্চিম বর্ধমান, পূর্ব বর্ধমান, বীরভূম, ও মুর্শিদাবাদের কোথাও কোথাও বজ্রবিদ্যুত সহ হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। তবে বাকি জেলার আবহাওয়া কিন্তু শুষ্কই থাকবে।

কলিঙ্গ সুপার কাপ: বিদেশি ফুটবলার খেলানোর নিয়মে বড় বদল

আগামী ২৪ ঘণ্টায় কলকাতায় বৃষ্টিপাতের কোনো সম্ভাবনা নেই। আজ শহর কলকাতা সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২৫ ডিগ্রি সেলসিয়াস আর সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ১৬.১ ডিগ্রি সেলসিয়াস স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি বেশি। বাতাসে জলীয় বাষ্পে আদ্রতার পরিমাণ সর্বাধিক থাকবে ৯৩ শতাংশ ও সর্বনিম্ন থাকবে ৫০ শতাংশ।

দঃ বঙ্গের পাশাপাশি উঃ বঙ্গের শুধু দার্জিলিঙে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। তাছাড়া জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহার, কালিম্পং, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর, ও মালদায় কোন বৃষ্টিপাতের সম্ভাবনা নেই বলে জানিয়েছে হাওয়া অফিস। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর