পেটের

ব্যুরো নিউজ, ১০ জানুয়ারি: অবাক কাণ্ড! পেটের ভিতর আস্ত মোবাইল

পেটের ভিতর আস্ত মোবাইল! আমরা ছোটদের আনন্দ দিতে আনিয়ে বানিয়ে অনেক গল্প-কথাই বলে থাকি। তবে এটা কোনও গল্প নয়। এক ব্যক্তির পেটের ভেতর আস্ত মোবাইল। ইউএসজি করতে গিয়ে কার্যত চোখ কপালে চিকিৎসকদের।

ভারতের বুলেট ট্রেনের কাজে অগ্রগতি! কতদূর এগালো নির্মাণ কাজ?

পেটের ভিতর দেখা যাচ্ছে একটি আস্ত মোবাইল। তবে এ কীভাবে সম্ভব?

ঘটনাটি রাজস্থানের জয়পুরের। সেখানকার সওয়াই মানসিংহ হাসপাতালে এক রোগীর পেট পরীক্ষা করতে গিয়ে মোবাইল ফোন দেখতে পান চিকিৎসকরা। এরপর চিকিৎসকরা অস্ত্রোপচার করে রোগীর পেট থেকে মোবাইল বের করেন। এই রোগী ছিলেন একজন বিচারাধীন বন্দি। তবে কীভাবে মোবাইলটি তাঁর পেটে এল, তা এখনও পরিষ্কার নয়।

রাজস্থানের সবচেয়ে বড় হাসপাতাল এসএমএস-এর চিকিৎসকরা এই জটিল অস্ত্রোপচার করেছে। তবে এমন ঘটনা এই প্রথম। জানা গিয়েছে, সম্প্রতি ওই বন্দিকে এসএমএস হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সার্জারি বিভাগের চিকিৎসকরা তাঁর শারীরিক পরীক্ষা করেন। জানা যায়, রোগীর পেটে একটি মোবাইল ফোন ছিল। এরপর মঙ্গলবার এন্ডোস্কোপির মাধ্যমে মুখ থেকে মোবাইলটি বের করেন সার্জারি বিভাগের চিকিৎসক শালু গুপ্তা। বর্তমানে বন্দির স্বাস্থ্য ভাল আছে বলে জানা গিয়েছে। তাঁকে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে।

তবে কীভাবে মোবাইলটি তাঁর পেটে এল, তা এখনও পরিষ্কার নয়। কারাগারে সাধারণত মোবাইল ফোন চেক করা হয়। এমতাবস্থায়, বন্দিরা প্রায়শই তাঁদের মোবাইল ফোন লুকনোর জন্য চেষ্টা করেন। আর মোবাইল ফোন লোকাতেই ফোনটি বন্দি গিলে ফেলে থাকতে পারেন বলে অনুমান। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর