ব্যুরো নিউজ, ১৯ ডিসেম্বর: অনুষ্ঠিত আখতারউজ্জামানের নিজ বাসায় মহান বিজয় দিবস

 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের দুইবার জিএস একবার ভিপি বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সফল সাংগঠনিক সম্পাদক, সাবেক সফল এমপি, সাবেক চেয়ারম্যান, গাজীপুর জেলা পরিষদের বীর মুক্তিযোদ্ধা, জননেতা আলহাজ্ব আখতারউজ্জামানের নিজ বাসায় ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সাঁইথিয়ার প্রতিবাদ সভায় বিরোধী দলনেতা শুভেন্দু

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন কালীগঞ্জের সকল মুক্তিযোদ্ধাগণ ও বিভিন্ন নেতৃবৃন্দ। কালীগঞ্জের তৃনমূল থেকে শুরু করে সর্বস্তরের জনগণ এই সভায় উপস্থিত ছিলেন। বীর মুক্তিযোদ্ধা জনাব আখতারউজ্জামান বক্তব্যের প্রথমেই শ্রদ্ধার সাথে স্বরণ করেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। সেই সাথে স্বরণ করেন যাদের বিনিময়ে অর্জিত এই মহান বিজয় দিবস তাঁদেরকে। তিনি বলেন, “দীর্ঘ লড়াই সংগ্রামের মধ্য দিয়ে অর্জিত আমাদের এই মহান বিজয়। যার নেতৃত্ব দিয়েছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান”।

সেই সাথে তিনি আরও বলেন সামনেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। আর এই নির্বাচনে গাজীপুর ৫, কালীগঞ্জ থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছেন তিনি। ১৮ তারিখ প্রতীক বরাদ্দ হবে। আপনারা সকলেই জানেন ও অবগত আছেন এই বিষয়ে। কালীগঞ্জের সর্বস্তরের জনগণের প্রতি আমার যথেষ্ট আস্থা ও বিশ্বাস রয়েছে। ৭ই জানুয়ারি নির্বাচন। এবার বাংলাদেশে নির্বাচন হবে একটা ব্র্যান্ড নির্বাচন। বিশ্বকে দেখিয়ে দেওয়া হবে বাংলাদেশে কিভাবে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়। তিনি সকলের দোয়া চেয়েছেন। প্রতীক বরাদ্দ হওয়ার পর তিনি প্রচার ও প্রচারণা চালিয়ে যাবেন। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর