ব্যুরো নিউজ, ২০ জানুয়ারি: অনুষ্টুপ অভিষেকেই ভরসা বাংলার

ইডেনে, ছত্তিশগড়ের বিরুদ্ধে বাংলার ব্যাটিংয়ে প্রথম ইনিংসে ভরসা অনুষ্টুপ মজুমদার ও অভিষেক পোড়েলের উপর। প্রথম ইনিংসে বাংলা প্রথমদিকে রান তুলেছে ৪ উইকেটে ২০৬। ৭৩ ওভারে ওই রান যথেষ্ট নয় বলেই প্রাক্তন ক্রিকেটারদের অভিমত। তবে প্রথমদিকে উইকেট যথেষ্ট কঠিন ছিল বলে মনে করেন লক্ষ্মীরতন শুক্লা। কোচ শুক্লার বক্তব্য, যতোটা পারা যায় রান এগিয়ে রাখতে হবে।

রঞ্জিত মণ্ডলের ১০০০ মূর্তি অযোধ্যায়

শুরুতে ওপেনার সৌরভ পাল ১২ রান ও স্রেয়াংশ ঘোষ ২২ রানে আউট হয়ে যায়। এরপর মাত্র ১৯ রানেই নিজের উইকেট ছুড়ে দিয়ে আসেন অধিনায়ক মনোজ তিওয়ারি। বাংলার কারো ব্যাট থেকে তেমন স্ট্রাইক রেট পাওয়া যায়নি। সুদিপ ঘরামিও সেট হয়ে আউট হয়ে যান ৪৯ রানে। আর ৫৫ রানে ব্যাটিং করছেন অনুষ্টুপ মজুমদার। আর তাঁর সঙ্গে ক্রিজে রয়েছেন ৪৭ রান করা অভিষেক পোড়েল।

প্রথম শ্রেণীর ক্রিকেটে অনুষ্টুপ ছুঁয়ে ফেললেন ৫০০০ রানের ল্যান্ডমার্ক। এখনো ব্যাট করতে বাকি শুভম চট্টোপাধ্যায়, সুরজ সিন্ধু জয়েসয়াল। পেসার মহম্মদ কাইফও ভালো ব্যাট করবেন বলে সি এ বি কর্তাদের আশা। শুভমের ইডেনেই অভিষেক হবে। ফলে তার দিকে লক্ষ্য রাখছেন বাংলার ক্রিকেট কর্তারা। ইডেনে শুক্রবার আলো কমে আসায় পুরো ওভার খেলা যায়নি। ৭৩ ওভারের পরে ম্যাচ থামিয়ে দিতে হয়। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর