নিম্ন

ব্যুরো নিউজ, ১০ জানুয়ারি: অঙ্গনওয়াড়িতে নিম্নমানের খাবার | ক্ষোভ গ্রামবাসীদের 

অঙ্গনওয়াড়ি কেন্দ্রের খাবার নিম্নমানের। এই অভিযোগে অঙ্গনওয়াড়ি কেন্দ্রের সামনে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। গ্রামবাসীদের বিক্ষোভের জেরে গোটা এলাকা জুড়ে উত্তেজনা ছড়ায়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে পূর্ব বর্ধমানের মন্তেশ্বরের করন্দা গ্রামে। ওই গ্রামের ১৮৮ নম্বর অঙ্গনওয়াড়ি কেন্দ্রে শুধু সাদা গলা ভাত দেওয়া হয়।

মিড ডে মিলের মান খতিয়ে দেখতে রাজ্যে কেন্দ্রীয় দল

শিশুদের সাথে সাথে প্রসূতি মায়েদেরও তাই খেতে হয়। এতেই তাঁরা ক্ষুব্ধ হয়ে ওঠেন। খবর জানাজানি হতেই গ্রামের মানুষ ক্ষুব্ধ হয়ে অঙ্গনওয়াড়ি কেন্দ্রের কর্মীকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাঁরা অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে ওই কেন্দ্রে খিচুড়ি রান্না হয় না। খিচুড়ির জন্য মুসুরির ডাল বা শাকসবজি কোনটাই দেওয়া হয় না। শুধু দেওয়া হয় সাদা গলা ভাত।

এক অঙ্গনওয়াড়ি কর্মীর দাবি, মন্তেশ্বরের অঙ্গনওয়াড়ি অফিস থেকে সবজি ও ডাল কোনটাই দেওয়া হয় না। তাই খিচুড়ি রান্না করা সম্ভব হচ্ছে না। যদিও এই বিষয়ে মন্তেশ্বরের বিডিও সঞ্জয় দাস জানিয়েছেন, তিনি খবর পেয়ে ওই দফতরের সিডিপিও- কে নির্দেশ দিয়েছেন, যে, তিনি যেন সমস্ত বিষয় খতিয়ে দেখে অফিসে রিপোর্ট জমা দেন। তিনি এই বিষয়ে যথাযথ ব্যাবস্থা করবেন বলে জানান। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর