Phalguni Chatterjee

ব্যুরো নিউজ, ১১ জুন  : সোমবার শুটিং ফ্লোরে গুরুতর চোট পান বর্ষীয়ান অভিনেতা ফাল্গুনী চট্টোপাধ্যায়। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘সত্যি বলে সত্যি কিছু নেই’ ছবির শুটিং শুরু হয় সোমবার। প্রথম দিনের শুটিং এই চোট পান তিনি। একটি কাজ ভাঙার দৃশ্যে শুট করার সময় আহত হন এই প্রবীণ অভিনেতা। ডান হাঁটুর নিচে দুটো সেলাইও পড়ে।

জম্মু-কাশ্মীরে পুণ্যার্থীদের উপর জঙ্গিহানায় ‘ক্ষুব্ধ’ টলিপাড়া

সোমবার শুটিং ফ্লোরে গুরুতর চোট পেয়েছিলেন বর্ষিয়ান অভিনেতা

ফ্লোরে চোট পাওয়ার খবর অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় জানান বর্ষীয়ান অভিনেতার ছেলে আবীর চট্টোপাধ্যায়কে। জিম থেকে তড়িঘড়ি চলে আসেন। তিনি বাবাকে হাসপাতালে নিয়ে যান। সেখানেই তার হাঁটুর নিচে দুটি সেলাই পড়ে। তবে বিশ্রামের প্রয়োজন থাকলেও এই প্রবীণ অভিনেতা কর্তব্যে অবিচল। চোটকে বুড়ো আঙুল দেখিয়ে মঙ্গলবারই শুটিং ফ্লোরে উপস্থিত হয়েছেন ফাল্গুনী চট্টোপাধ্যায়।

BJP Helpline

এই ছবিতে ফাল্গুনী চট্টোপাধ্যায়ের পাশাপাশি দেখা যাবে দেখা যাবে অর্জুন চক্রবর্তী, কৌশিক সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, অনন্যা চট্টোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, অনির্বাণ চক্রবর্তী, সৌরসেনী মৈত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, সুহত্র মুখোপাধ্যায় এবং রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়েকে। এই ছবিটি মূলত একটি কোর্টরুম ড্রামা। ১২ জন আইনজীবীকে নিয়ে ছবির গল্প এগোবে। তাঁদের মধ্যেই একজন ফাল্গুনী চট্টোপাধ্যায়।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর