NCP TMC MEETING

ব্যুরো নিউজ, ১৮ জুন : ভোটের ফল বেরোনোর পরেই তৃণমূল কংগ্রেসের ‘সেকেন্ড ইন কমেন্ড’ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দেখা গিয়েছিল একাধিক আঞ্চলিক দলের নেতৃত্বের সঙ্গে দেখা করতে।  সমাজবাদী পার্টির সুপ্রিমো অখিলেশ যাদব, শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত, আপ সাংসদ রাঘব চাড্ডার সঙ্গেদেখা করেন অভিষেক। তা নিয়ে চর্চাও শুরু হয়েছিল।

মণিপুর ইস্যুতে উচ্চপর্যায়ের আধিকারিকদের সঙ্গে বৈঠক অমিত শাহর

আর এবার মুম্বইয়ে শরদ পাওয়ার-সহ এনসিপি নেতাদের সঙ্গে বৈঠকে বসে তৃণমূলের সংসদীয় প্রতিনিধি দল। তৃণমূলের সংসদীয় প্রতিনিধি দোলে ছিলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়, সাকেত গোখলে, সাগরিকা ঘোষ। এদিন তারা দেখা করেন শরদ পাওয়ার-সহ অন্যান্য এনসিপি নেতৃত্বের সঙ্গে।

BJP Helpline

এদিনের এনসিপি প্রধানের সঙ্গে সাক্ষাতে ছিলনা কংগ্রেস নেতৃত্ব। যা নিয়ে ইতিমধ্যেই জোর চর্চা শুরু হয়েছে। এবারের সংসদে বিরোধী দল হল ইন্ডিয়া জোট। ফলে সেই জোটের অন্যতম শরিক দলের নেতৃত্বের অনুপস্থিতিতেই এই বৈঠক নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। যা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

কী নিয়ে আলোচনা?

যেমনটা জানা যাচ্ছে, আজকের এই বৈঠকে মূলত লোকসভা ভোটের আবহে শেয়ার বাজারের উত্থান পতনকে সংসদের আসন্ন অধিবেশনে কীভাবে ইস্যু করা যায় তা নিয়ে আলোচনা হয়েছে। যদিও শেয়ার বাজারের উত্থান পতনকে ইস্যু করতে ছাড়েনি বিরোধী দলগুলি। এই বিষয়ে সুর চড়িয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ও কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর