bjp photo

ব্যুরো নিউজ,২৬ আগস্ট:রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপি আরজি কর ইস্যুতে ন্যায্য বিচার না পাওয়া পর্যন্ত লড়াইয়ের ময়দান থেকে পিছু হটবে না। শুধু তাই নয়, মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের পদত্যাগের দাবিতে গেরুয়া শিবিরের এই লড়াই আন্দোলন একইভাবে চলতে থাকবে। যতদিন না পর্যন্ত মুখ্যমন্ত্রী পদত্যাগ করেন। শ্যামবাজারে ধর্ণা অবস্থানের শেষ দিনে মঞ্চ থেকে এই ঘোষণা করেছেন রাজ্য সভাপতি এবং কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সুকান্ত মজুমদার।

সব ধরনের ক্রিকেট থেকে বিদায় ধাওয়ানের

রাজ‍্য বিজেপির কর্মসূচির তালিকা:

মঙ্গলে নবান্ন চলো! থাকবেন শুভেন্দু?বিজেপির পলিটিক্যাল স্ট‍্যান্ড কি?

বাংলার মানুষ বিচার না পাওয়া পর্যন্ত বিজেপির এই আন্দোলন চলতেই থাকবে। দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ঘোষণা করেন, ২৮ তারিখ থেকে টানা রাজ্যজুড়ে বিজেপির পক্ষ থেকে মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে একইভাবে আন্দোলন কর্মসূচি চলবে। ২৬ তারিখ জন্মাষ্টমী এবং ২৭ তারিখে ছাত্র সমাজের নবান্ন অভিযান রয়েছে। তাই এই দুইদিন বিজেপি কোনো আন্দোলন করছে না। ২৮ তারিখ থেকে ফের ধর্ণা শুরু হবে এবং সেটা ধর্মতলাতেই হবে। ধর্ণা মঞ্চ থেকে সুকান্ত ঘোষণা করেন, মুখ্যমন্ত্রী আর কতদিন পদ আঁকড়ে বসে থাকবেন। আপনি যদি ভাবেন চুপ করে গর্তে বসে থাকব, কিছু করবো না। পুজো আসবে, আর মানুষ ভুলে যাবে। বিজেপিও ভুলে যাবে। তাহলে জেনে রাখুন, বিজেপি ভুলবে না। বিজেপির আন্দোলন চলছে, আগামী দিনেও চলবে। বাংলার মানুষ বিচার না পাওয়া পর্যন্ত এই আন্দোলন চলবে।

‘বাবা-দাদা’নেই!চাইলেও রাজনীতিতে আসতে পারছেন না যুবকরা, ঈঙ্গিতপূর্ণ বার্তা মোদির

এবার শুধুমাত্র কলকাতা কেন্দ্রিক আন্দোলন নয়, বঙ্গ বিজেপির তরফে সারা বাংলা জুড়েই বিরোধীদলের পক্ষ থেকে একাধিক আন্দোলন কর্মসূচির তালিকা তৈরি করা হয়েছে। সেখানে বিজেপির রাজ্য সভাপতিির কথায়, আমাদের রাজ্যে অদ্ভুত টেলিভিশন রয়েছে যার নাম মহিলা কমিশন। সারা বছর ধরে ঘুমিয়ে থাকে, কখন জেগে ওঠে? কোনো কাণ্ডে কেন্দ্রের মহিলা কমিশন যদি চলে আসে, তখনই হঠাৎ তারা লাফিয়ে ওঠে। ২৮ তারিখ থেকে ধর্ণা শুরু করা হবে। ধর্মতলাতেই এই ধর্ণা চলবে বলে জানান সুকান্ত। একইসঙ্গে ২৮ তারিখে বিজেপির মহিলা মোর্চার নেতৃত্বে কয়েক হাজার মহিলা মহিলা কমিশনের দপ্তরে তালা লাগানোর অভিযান করবে। ২৯শে আগস্ট বাংলার প্রতিটি জেলায় জেলায় ডিএম অফিস ঘেরাও করবে বিজেপি। ২ সেপ্টেম্বর রাজ্যে যত ব্লক আছে সেখানে বিজেপি কর্মীরা একদিনের অবস্থান কর্মসূচি পালন করবেন। ৪ সেপ্টেম্বর প্রতিটি মন্ডলে ১১ টা থেকে ১২টা পর্যন্ত বিজেপির কর্মী সমর্থকরা রাস্তা অবরোধ করবেন। এই ভাবেই টানা আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

One Response

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর