ASTRO TIPS

ব্যুরো নিউজ, ১৮ জুন : অর্থনৈতিক সংকট, নজর দোষ, ঘুমের সমস্যা, দুর্ভাগ্য কাটাতে সরষে খুবই কার্যকরী। জ্যোতিষ শাস্ত্র মতে এই সকল সমস্যার সমাধান পাবেন কালো সরষেতে। আর তার জন্য রয়েছে কয়েকটি টোটকা। যা মেনে চললে বদলে যাতে পারে আপনার জীবন।

চুলের প্রাকৃতিক সৌন্দর্য ধরে রাখতে জবা ফুল

ছোট থেকে বড় নজর দোষ কাটাতে ভীষণ কার্যকর কালো সরষে। সরষে দিয়ে কীভাবে কাটাবেন নজর দোষ?

এক মুঠো কালো সরষেকে একটি ছোট্ট সাদা কাপড়ের মধ্যে নিয়ে নিন। যার উপর থেকে নজর দোষ কাটাতে চাইছেন, তার চারদিকে অন্তত সাতবার ঘুরিয়ে এটিকে পুড়িয়ে ফেলুন, এতেই কেটে যাবে নজর দোষ।

দাম্পত্য কলহ? সুখী হতে মেনে চলুন এই টোটকা

অর্থনৈতিক সংকট কাটাতে সরষে কীভাবে ব্যবহার করবেন?

বাস্তবিশেষজ্ঞদের মতে, অর্থনৈতিক সংকট থেকে মুক্তি পেতে হলে হাতে এক মুঠো কালো সরষে সাদা কাপড়ের নিয়ে নিন। এরপর এটি আপনার বিছানার তলেয় রেখে দিন। কয়েক মাসের মধ্যেই বুঝতে পারবেন উপকার।

ঘুমের সমস্যায় সরষে কীভাবে ব্যবহার করবেন?

BJP Helpline

অনেকেরই রাতে ঘুমের সমস্যা হয়ে থাকে। রাতে ঘুম আসতে চায়না। ফলে অনেকে চিকিৎসকের কাছেও ছুটে যান। তবে একবার এই কাজটি করতে পারেন। একটি সাদা কাপড়ে এক মুঠো কালো সরষে বেঁধে সেটি আপনার বালিশের তলায় রাখতে পারেন। এর ফলে মানসিক যন্ত্রণা কাটিয়ে উঠতে পারবেন। পাশাপাশি সহজেই ঘুমাআসবে। এতে দীর্ঘদিন ধরে অসুস্থ ব্যক্তিও ধিরে ধিরে সুস্থ হয়ে উঠবে।

দুর্ভাগ্য কাটিয়ে সাফল্য পেতে কীভাবে সরষে ব্যবহার করবেন?

কালো সরষে কাজে সাফল্য আনতে সাহায্য করে। একটি সাদা কাপড়ের মধ্যে এক মুঠো কালো সরষে বেঁধে আপনার মানি ব্যাগে রাখতে পারেন। এতে অর্থনৈতিক সংকট দূর হবে। জীবনে সাফল্য আসবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর