amit malviya says

ব্যুরো নিউজ,২১ আগস্ট: আরজিকর কাণ্ডে যখন প্রাক্তন প্রিন্সিপাল সন্দীপ ঘোষকে বারে বারে ডেকে ম্যারাথন জেরা করছে সিবিআই, ঠিক সেই সময়ে হঠাৎ মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার আরজি কর হাসপাতালের আর্থিক দুর্নীতির অভিযোগের তদন্ত করার জন্য সিট গঠনের নির্দেশ দিয়েছেন। এবার পশ্চিমবঙ্গ সরকারের তরফে এই সিট গঠনের ঘোষণা করা হতেই বিজেপির তথ্যপ্রযুক্তি সেলের প্রধান অমিত মালব্য অভিযোগ করে বলেন, সন্দীপ ঘোষকে বাঁচানোর জন্যই মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার সিট গঠন করেছে।

RG Kar Case:”১৪ আগস্ট রাতে পুলিশ কী করছিল?”সুপ্রিম প্রশ্নে ভ‍্যাবাচ‍্যাকা রাজ‍্য!আরজি করে মোতায়েন  CISF

কি অভিযোগ মালব‍্যর?

আরজিকর হাসপাতালে তরুণী চিকিৎসকের ধর্ষণ এবং খুনের মামলায় সিবিআই যাতে সন্দীপকে ধরতে না পারে সেই জন্যই পুলিশকে দিয়ে আগে ভাগে তাকে গ্রেপ্তার করে নেওয়ার চেষ্টা করছে মমতার সরকার। সন্দীপকে বাঁচানোর জন্য এই চেষ্টা করা হচ্ছে, এমনটাই দাবি করছে বিজেপি নেতা মালব্য। পাশাপাশি তিনি এই পরিস্থিতিতে তরুণী চিকিৎসকের মা-বাবাকে ন্যায়বিচার দিতে মমতার ইস্তফা দেওয়া উচিত বলে মনে করেন। বিজেপির আইটি সেলের নেতা অমিত মালব‍্য বলেন, সিট গঠন আর কিছুই নয়। সন্দীপকে বাঁচাতে এটা মমতা বন্দ্যোপাধ্যায়ের চাল। পশ্চিমবঙ্গ সরকার ঠিক সময় সন্দীপকে গ্রেপ্তার করবে, যাতে সিবিআই তাকে গ্রেফতার করতে না পারে। যদি না মমতা পদত্যাগ করেন তাহলে মহিলা চিকিৎসকের ধর্ষণ এবং খুনের ঘটনায় স্বাধীন আর ন্যায্য তদন্ত কখনোই সম্ভব নয়। এই মুহূর্তে ওনার পদত্যাগ করা উচিত।

Rg Kar Update:”জলদি করো”তড়িঘড়ি সৎকার নির্যাতিতার দেহ,পুলিশের ভূমিকায় প্রশ্ন

মমতার পদত্যাগের দাবি তুলে মালব্য MamataMustResign ট্যাগ ব্যবহার করেন। প্রসঙ্গত: দুবছর আগে বীরভূমের তৃণমূল কংগ্রেসের তৎকালীন সভাপতি অনুব্রত মণ্ডলের ক্ষেত্রেও এই অভিযোগ তোলে বিজেপি। যখন দিল্লির আদালত গরু পাচার মামলায় দিল্লিতে নিয়ে গিয়ে অনুব্রতকে জেরা করার জন্য ইডিকে নির্দেশ দেয়, তারপরের দিনেই পশ্চিমবঙ্গ পুলিশ অনুব্রতকে গ্রেপ্তার করে। পুরনো এক মামলায় আচমকা তাকে গ্রেপ্তার করায় রাজ্য সরকারকে পরে যথেষ্ট অস্বস্তিতে পড়তে হয়েছিল। আর এবারও ঠিক একইভাবে অমিত মালব্য রাজ্য সরকারের বিরুদ্ধে সন্দীপকে বাঁচানোর অভিযোগ তুললেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর